২০০৯ সালে জন্ম নেয়া BC MostBet খুব কম সময়ের মধ্যে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেবর্তমানে ৯৫ টি দেশে তারা কার্যক্রম পরিচালনা করছে। প্রদান করছে বাংলা ভাষায় ২৪/৭ গ্রাহক সেবা গ্রাহকের সুবিধার কথা চিন্তা করে বাংলা ভাষার ওয়েব সাইট তৈরি করেছেনিকশিয়া , সাইপ্রাস থেকে রেজিস্ট্রেশন প্রাপ্ত বেটিং কোম্পানি . BC MostBet সবসময় লাইভ গেম এবং প্রি- ম্যাচ odds অফার করে সবচেয়ে বেশি যার কারনে প্রতিদিন প্রায় ৮০ লাখ বেটিং সম্পন্ন করছে গ্রাহকরা।

এখন আসুন জেনে নেই কিভাবে রেজিস্ট্রেশন সম্পন্ন করবো BC MostBet এ। নিচের প্রত্যেকটি ধাপ ভালো করে লক্ষ্য করুন আর আয় করুন সহজে!

প্রথম ধাপঃ

যে কোন Stream (https://fp9jz3vp7mb.com/vS5S/0)  লিংক ক্লিক করে BC MostBet এর রেজিস্ট্রেশন পাতায় যান। অথবা এই www.mostbetbd.com ওয়েব ঠিকানায় প্রবেশ করে রেজিস্ট্রেশন লিংক এ ক্লিক করুন।

২য় ধাপঃ

সাইটে ঢুকার পর দেখবেন উপরের দিকে ডান পাশে রেজিস্ট্রেশনএবং এখনই গ্রহণ করুন নামে দুইটা আলাদা বাটন আছে সেখানে ক্লিক করুন।

আপনি যদি লিংক (https://fp9jz3vp7mb.com/vS5S/0) ব্যবহার করেন তবে সরাসরি তা রেজিস্ট্রেশন পাতায় নিয়ে যাবে। রেজিস্ট্রেশন পাতায় তিনটি অপশন রয়েছে অর্থাৎ তিনভাবে আপনারা মোস্টবেট এ রেজিস্ট্রেশন করতে পারবেন। ফোনের মাধ্যমে, ইমেইল দিয়ে এবং যেকোনো একটি সামাজিক যোগাযোগ মাধ্যম দিয়ে।

  

ফোনের মাধ্যমে রেজিস্ট্রেশনঃ

এর জন্য শুধু দরকার হবে একটি বাংলাদেশি ফোন নম্বর। ফোনের মাধ্যমে লিখা বাটনে ক্লিক করুন। এর পর বাংলাদেশ এর পতাকাসহ +৮৮০ অপশন না দেখা গেলে সেখানে ক্লিক করে নির্বাচন করুন, এর পর পাশের ঘরে আপনার মোবাইল নম্বর দিন। নিচের ছবির মতো বিডি না দেখা গেলে তা দিয়ে নিন অর্থাৎ আপনি যে অ্যাকাউন্ট খুলতে চান তা ঠিক করে নিন। প্রথম ডিপোজিট ২১ হাজার টাকা পর্যন্ত বোনাস পেতে ‘’ প্রম কোড যুক্ত করুন’’ অংশে ক্লিক করে কোডটি বসান। এর পর রেজিস্ট্রেশন লিখা হলুদ বাটনে ক্লিক করুন । এর পর আপনার মোবাইলে পেয়ে যাবেন পরের ধাপের করনীয় মেসেজ।

ইমেইলের মাধ্যমে রেজিস্ট্রেশনঃ

ইমেইলের মাধ্যমে লিখা বাটনে ক্লিক করুন। এর পর সকল তথ্য পূরণ করুন। ইমেইল এর ছবি দেওয়া যায়গাতে আপনার যে কোন একটি ইমেইল লিখুন। এর পর পাসওয়ার্ড সেট করুন । ২১ হাজার টাকা পর্যন্ত বোনাস পেতে ‘’ প্রম কোড যুক্ত করুন’’ অংশে ক্লিক করে কোডটি ( tiger ) বসান। এর পর রেজিস্ট্রেশন লিখা হলুদ বাটনে ক্লিক করুন । এর পর আপনার ইমেইলে পেয়ে যাবেন পরের ধাপের করনীয় মেসেজ।

সামাজিক যোগাযোগ মাধমের সাহায্যে রেজিস্ট্রেশনঃ

আপনার কি একটি ফেসবুক/ টুইটার/ ভিকে/অকে/ স্টিম অ্যাকাউন্ট আছে? তবে এইগুলোর যে কোন একটি ব্যবহার করেও মোস্টবেটে অ্যাকাউন্ট খুলতে পারবেন। খুবি সহজ! যে সামাজিক যোগাযোগ মাধ্যমে খুলতে চাইছেন সেই লোগোতে ক্লিক করুন এবং পরের ধাপ অনুসরণ করুন। হয়ে যাবে আপনার অ্যাকাউন্ট। ২১ হাজার টাকা পর্যন্ত বোনাস পেতে ‘’ প্রম কোড যুক্ত করুন’’ অংশে ক্লিক করে কোডটি (tiger) বসান।

 রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে গেলে আপনি আপনার আইডি এবং পাসওয়ার্ড পেয়ে যাবেন যা দিয়ে লগ ইন করুন এ । এর পর ভালো সেবা এবং বেশী বেশী অফার উপভোগ করতে আপনার প্রোফাইল এ সকল তথ্য পূরণ করুন। সকল তথ্য পূরণ করলেই কেবলমাত্র আপনার অ্যাকাউন্ট ভেরিফাইড অ্যাকাউন্ট হবে।

আর দেরি নয় এখন ই রেজিস্ট্রেশন সম্পন্ন করুন , প্রমোশনাল কোডটি ব্যবহার করুন আর প্রথম ডিপোজিটে পেয়ে যান ২৯ হাজার টাকা পর্যন্ত বোনাস। বিকাশ, রকেট, নগদ এবং অন্যান্য আন্তর্জাতিক মাধ্যম দিয়ে ডিপোজিট করুন , বেটিং করে আয় করুন সহজেই। ভাগ্য সাহসী মানুষের কাছে ধরা দেয়তাই আসুন আপনার ভাগ্য যাচাই করুন মোস্টবেট বাংলাদেশের সাথে।

রেজিস্ট্রেশন লিংক – https://fp9jz3vp7mb.com/vS5S/0

২১ হাজার টাকার বোনাস কোড – tiger অথবা bangladesh

 

 

 

Email : [email protected]

Skype ID:     live:.cid.47d10e276b7e5587

WhatsApp:   +7 985 292 25 14

Viber:           +7 985 292 25 14

IMO:             +7 985 292 25 14

Telegram Chat Box: https://t.me/mostbetbd

 

 

Blog: http://bcmostbet.blogspot.com/

Facebook :  https://www.facebook.com/mostbet.bangla

Twitter: https://twitter.com/BanglaMostbet

VK: https://vk.com/mostbetbd

 

 

User Review
0 (0 votes)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *